Thursday, June 25, 2020

২০২০ সালে কীভাবে অনলাইনে ফটোগুলি বিক্রি করে ইনকাম করতে পারবেন ? পার ফটো 2000৳ টাকা পর্যন্ত !!


Best places to sell photos online


অনলাইনে টাকা ইনকাম করা খুবই সোজা। কিন্তু জানতে হবে কিভাবে কাজ করতে হবে। পরিশ্রম আর অধ্যবসায়ের মাধ্যমে আপনি আপনার সফলতার দ্বার প্রাপন্তে পৌছাতে পারবেন। অনলাইনে ইনকাম করার জন্য আপনার থাকতে হবে যথেষ্ঠ ধ্যেয্য। একদিনেই আপনি বড় কিছু ইনকাম করতে পাবেন না। তার জন্য আপনাকে ধর্য্য ধরে কাজ করতে হবে। আর থাকতে হবে নিজের প্রতি আত্মবিশ্বাস।


1. Stocksy

Selling with Stocksy
Selling with Stocksy


যদিও স্টকসির প্রতিষ্ঠা ২০১৩ সালে হয়েছিল, তবে শাটারস্টক এবং ৫০০ পিক্সের মতো জনপ্রিয় বিকল্পগুলির তুলনায় এগুলি এতটা সুপরিচিত নয় - তবে আমাদের মনে হয় আপনার এগুলি বিবেচনা করা উচিত। আমার মতে, হ্যাঁ - আপনার অবশ্যই হওয়া উচিত। তাদের ফটোগ্রাফারদের জন্য তাদের কাছে একটি গুরুতর পরীক্ষার প্রক্রিয়া রয়েছে যার অর্থ আপনার গ্রহণযোগ্য হওয়ার সম্ভাবনাগুলি তত বেশি নয়, তবে আপনি যদি এটি করেন তবে আপনি কোনও সুবিধা পাবেন। আপনি কি স্টক ফটোগ্রাফি নেটওয়ার্কের অংশ হয়ে উঠবেন না যা কেবলমাত্র তারা প্রাপ্ত প্রতিটি অ্যাপ্লিকেশন গ্রহণের পরিবর্তে গুণমানের উপর গর্ব করে? স্টকসি 2 বছরের মধ্যে প্রথমবারের মতো শিল্পীদের কল কল পুনরায় চালু করার ঘোষণা দিয়ে রোমাঞ্চিত। স্টকসিতে, আমরা আমাদের কো-অপ্ট মডেলটির জন্য খ্যাতিমান, শিল্পীদের এমন ব্যবসায়ে সহ-মালিক বানাই যা শিল্পের সর্বোচ্চ রয়্যালটি (50-75%) দেয় এবং সৃজনশীল অখণ্ডতায় নিবেদিত। আবেদন কারও জন্য উন্মুক্ত। আমরা সাধারণত গল্প বলার জন্য চোখ রেখে এমন শিল্পীদের সন্ধান করি বা যাদের কাজকর্মের পুরো শরীর রয়েছে। আমরা বর্তমানে দক্ষিণ-পূর্ব এবং পূর্ব এশিয়া, মধ্য প্রাচ্য, অস্ট্রেলাসিয়া এবং পশ্চিম ইউরোপকে কেন্দ্র করে নতুন আন্তর্জাতিক প্রতিভা সন্ধান করছি; যেহেতু আমরা আরও অন্তর্ভুক্ত বিশ্বের জন্য traditionalতিহ্যবাহী সৌন্দর্য আদর্শ এবং স্টেরিওটাইপগুলি উপস্থাপন এবং চ্যালেঞ্জের দিকে লক্ষ্য করি।


2. Can Stock Photo

Selling with CanStockPhoto


Can Stock Photo

আপনার ফটোগুলি বিক্রয়ের জন্য একটি সহজ এবং সোজা পদ্ধতি রয়েছে। আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, 3 টি ফটো এবং আপনার অ্যাপ্লিকেশন জমা দিতে

হবে এবং তাদের দলটি আপনার কাছে ফিরে আসার জন্য অপেক্ষা করতে হবে। অনুমোদনের পরে, আপনি তাদের স্পিডসবমিট using সিস্টেম ব্যবহার করে চিত্রগুলি আপলোড করা শুরু করতে পারেন। তারা একক চিত্র ক্রয়ের জন্য উদার কমিশনের অর্থ প্রদানের প্রস্তাব দেয় - আপনি প্রতিটি চিত্রের জন্য 50% কমিশন পেতে পারেন। জমা দেওয়ার প্রক্রিয়াতে কিছু উন্নতি করার পরে, এটি আরও সহজ হয়ে গেছে, আপনি এখন এফটিপি-র মাধ্যমে চিত্রগুলি আপলোড করতে পারেন। অনুমোদনের অপেক্ষার সময়গুলি খুব দ্রুত। আপনি যদি ভাগ্যবান হন তবে আপনি কেবল কয়েক ঘন্টার মধ্যে আপনার সামগ্রী লাইভ করতে পারবেন। ক্রেডিট ডাউনলোডের জন্য $ 0.50 থেকে শুরু হয়ে সাবস্ক্রিপশন ডাউনলোডের জন্য $ 0.25 থেকে শুরু হয়ে কাস্টম বা মুদ্রণ লাইসেন্সগুলির জন্য বর্তমান অবদানকারীদের হার 20% থেকে 50%।


3.FreeDigitalPhotos.net


Selling Photos online with FreeDigitalPhotos.net

ফ্রিডিজিটালফোটোস.নেট বিভিন্ন ধরণের বিনামূল্যে এবং প্রিমিয়াম স্টক ফটো সরবরাহ করে। এই প্ল্যাটফর্মের ব্যবহারকারীরা আপনার ফটোগুলির একটি ছোট সংস্করণ বিনামূল্যে ডাউনলোড করতে পারেন, তবে তাদের এট্রিবিউশন সরবরাহ করতে হবে যা আপনাকে creditণ এবং এক্সপোজার নিয়ে আসে। যদি তারা ফটোটির একটি বৃহত সংস্করণ ডাউনলোড করতে পছন্দ করে তবে আপনি 70% কমিশন উপার্জন করতে পারবেন। আপনি ফ্রিডিজিটালফোটোস.নেট প্রবেশের জন্য নির্দ্বিধায় এবং আপনি অবদানকারী হিসাবে প্রতিটি লেনদেনের 70 শতাংশ উপার্জন করেন। আপনার নিজের নিজস্ব একটি পোর্টফোলিও পৃষ্ঠা এবং মূল্য নির্ধারণের ক্ষমতা থাকবে যেখানে আপনার ছবিগুলি উচ্চ রেজোলিউশনে প্রদর্শিত হবে। আপনার এফডিপি নিবন্ধকরণ পৃষ্ঠাতে যান এবং কম্পিউটারে আপনার ফ্রি অ্যাকাউন্ট অনুসরণ করুন। বিশ্লেষণের জন্য 3 নমুনা ফটো প্রেরণ করুন। আপনার যদি আপলোডের জন্য 500 টিরও বেশি ফটো প্রস্তুত থাকে, আপনি একবার গ্রহণ করলে আপনি FTP অ্যাক্সেসের জন্য অনুরোধ করতে পারেন।



https://www.google.com/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=&cad=rja&uact=8&ved=2ahUKEwizv6X38ZzqAhVNzDgGHRihAL4QwqsBMAB6BAgJEAQ&url=https%3A%2F%2Fwww.youtube.com%2Fwatch%3Fv%3DcBLUK-nE8DM&usg=AOvVaw2bWQFKtbmEhNGZqffp3dOB

No comments:

Post a Comment